ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

জামালপুর মা ও নবজাতক শিশু স্বাস্থ্য সেবা সভা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৩
জামালপুর মা ও নবজাতক শিশু স্বাস্থ্য সেবা সভা

জামালপুর: জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কার্যক্রম এবং মা ও নবজাতক শিশুর স্বাস্থ্য সেবা (এমএনএইচ) গতিশীল ও নিশ্চিতকরণের লক্ষে জেলা কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার হাসপাতালের প্রশাসনিক ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা এমপি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. দেলওয়ার হায়দার, সিভিল সার্জন ডাক্তার নারায়ণ চন্দ্র দে, ভারপ্রাপ্ত পুলিশ সুপার নিজাম উদ্দিন, ডেপুটি সিভিল সার্জন ডা. মোশায়ের উল ইসলাম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান, রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, জামালপুর দি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সভাপতি রেজাউল করিম রেজনু, মেডিসিন বিশেষজ্ঞ মাহবুবুল হক, আরএমও যতীন্দ্র চন্দ্র মন্ডল, উন্নয়ন সংঘের পরিচালক (এইচআর) জাহাঙ্গীর সেলিম, আইজল’র নির্বাহী পরিচালক সাযযাদ আনসারী প্রমুখ।

এ সময় বক্তারা হাসপাতাল দালালমুক্ত করতে এবং জেনারেল হাসপাতালসহ কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সেবার মান আরো উন্নত করতে স্বাস্থ্য বিভাগকে অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৩
সম্পাদনা: সোহেলুর রহমান, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।