ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

ফরিদপুরে ৪ ফেব্রুয়ারি ফ্রি প্লাস্টিক সার্জারি-চক্ষু শিবির ক্যাম্প শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৩

ফরিদপুর: আগামী ৪ ফেব্রুয়ারি থেকে ফরিদপুর ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি প্লাস্টিক সার্জারি ও চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ ক্যাম্প চলবে আগামী ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত।



ফরিদপুর জেনারেল হাসপাতালে জেলা স্বাস্থ্য বিভাগ ও বিএমএর সহযোগিতায় এবং ফরিদপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে বিনামূল্যে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হবে।

ফরিদপুরের বিশিষ্ট্য সমাজ সেবক ও শিল্পপতি শামিম হকের ব্যবস্থাপনায় একেএইচ গ্রুপের তত্ত্বাবধানে এ বছর ১১তম প্লাস্টিক সার্জারি ক্যাম্প এবং ৩য় চক্ষু শিবির অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শিল্পপতি শামীম হক বাংলানিউজকে জানান, প্রতিবছরের মত এ বছরও ফরিদপুর জেনারেল হাসপাতালে ৪ ফেব্রুয়ারি থেকে বিনামূল্যে প্লাষ্টিক সার্জারি ক্যাম্প অনুষ্ঠিত হবে।

এ ক্যাম্পে হল্যাণ্ডের প্রখ্যাত চিকিৎসক দলের সদস্য ডা. পিএইচএম স্পাউন, ডা. সিএ ¯প্রংক, ডা. আরপিনাই মেজর এবং অস্ট্রিয়ার ভিয়েনার প্রখ্যাত চক্ষু চিকিৎসক ডা. এ্যালেক্স স্যালেমন ও ডা. ইনগ্রিডসহ স্থানীয় চিকিৎসকবৃন্দ চিকিৎসা সেবা দেবেন।

তিনি আরও জানান, এখানে ঠোঁট কাটা, তালু কাটা এবং পোড়াজনিত জটিলতাসহ তিন শতাধিক প্লাস্টিক সার্জারি করা হবে।

এজন্য জেনারেল হাসপাতাল সার্জারি বিভাগ ফরিদপুর মোবাইল: ০১৭২৬৯৬১১৭৬, ০১৭১৫২৮১০৫৭ নম্বরে যোগাযোগ করে নাম রেজিস্ট্রেশনের জন্য অনুরোধ করা হয়েছে।
 
গত ২৬ জানুয়ারি নাম রেজিস্ট্রেশন শুরু হয়েছে চলবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত। দেশের যে কোনো স্থান থেকে সেবা পেতে ০৬৩১৬৬২৫৫, ০১৯২৩৪১৬৩৮৩ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৩
সম্পাদনা: রাফিয়া আরজু শিউলী, নিউজরুম এডিটর
[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa