ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

এ্যাপোলো হসপিটালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১২
এ্যাপোলো হসপিটালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ

এ্যাপোলো হসপিটালস ঢাকার উদ্যোগে গত ২০শে ডিসেম্বর কেরানীগঞ্জে অবস্থিত ঝিলমিল হাসপাতালে বিনামূল্যে হার্টের সমস্যাজনিত রোগীদের জন্য হেলথ ক্যাম্প আয়োজিত হয়েছে।

এ্যাপোলো হসপিটালস ঢাকার কার্ডিওলজি বিভাগের কনসালটেন্ট প্রফেসর ডাঃ তামজীদ আহমেদ এবং ভারতের প্রখ্যাত কার্ডিয়াক সার্জন ও এ্যাপোলো কার্ডিওথোরাসিক ও ভাস্কুলার সার্জারি বিভাগের কনসালটেন্ট ডাঃ মাধব জনার্দন নায়েক ক্যাম্পে উপস্থিত থেকে রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ দিয়েছেন।

 

এই ক্যাম্পে হার্টের সমস্যাজনিত রোগী যাদের উচ্চ রক্তচাপ, বুকে ব্যথা, বুক ধরফর করার সাথে অবিরাম শ্বাসকষ্ট, হার্টে পূর্বে রিং পরানো বা বাইপাস সার্জারি করার পরও সমস্যা, শিশুদের হার্টের জন্মগত ত্রুটিসহ হার্টের যে কোন ধরনের সমস্যা ও এর চিকিৎসা সম্পর্কে পরামর্শ দেওয়া হয়েছে।

ফ্রি হার্ট হেলথ ক্যাম্পে কেরানীগঞ্জ ও এর আশেপাশের ৩০০ জন রোগী বিনা মূল্যে চিকিৎসা পরামর্শ সেবা গ্রহণ করেন। ক্যাম্পটি সকাল থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলে। এ্যাপোলো হসপিটালস ঢাকা সি এস আর কার্যক্রমের অংশ হিসেবে দেশের বিভিন্ন জায়গায় এই ধরনের ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন অব্যাহত রাখবে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১২   
সম্পাদনা: এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa