ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বরিশালে লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টার বন্ধ, জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
বরিশালে লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টার বন্ধ, জরিমানা

বরিশাল: বরিশালের গৌরনদীতে পদ্মা প্যাথলজি অ্যান্ড ডক্টরস্ চেম্বার নামের একটি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে। এ ছাড়া মৌরি ক্লিনিক নামে আরেক প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ তথ্য জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, লাইসেন্স ছাড়া প্যাথলজি সেন্টার পরিচালনার দায়ে বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে পদ্মা প্যাথলজি অ্যান্ড ডক্টরস্ চেম্বারকে ১৫ হাজার টাকা জরিমানার পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া অনুমোদনের অতিরিক্ত বেড ও ফার্মেসির লাইসেন্স না থকায় মৌরি ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. নিলয় কুন্ডু, সেনেটারি ইন্সপেক্টর শংঙ্কর দাস ও গৌরনদী মডেল থানার এসআই মো. সাহাবুদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৩, ২০২৪
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad