ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ঢামেকের গেটে চেতনানাশক ছিড়িয়ে লুটের চেষ্টা, নারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
ঢামেকের গেটে চেতনানাশক ছিড়িয়ে লুটের চেষ্টা, নারী আটক

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে চেতনানাশক ছিড়িয়ে সর্বস্ব লুটের চেষ্টার অভিযোগে এক নারীকে আটক করেছে পুলিশ। তার নাম শারমিন (৪৫)।

 

অভিযোগ পাওয়া গেছে, হাসপাতালে আসা রোগীর ওপর চেতনানাশক প্রয়োগ করে টাকা-পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন তিনি।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাগান গেটের সামনে থেকে ওই নারীকে আটক করা হয়।

ভুক্তভোগী সুফিয়া বেগম নামে এক নারী অভিযোগ করেন, তিনি টাঙাইল সদর উপজেলা থেকে চিকিৎসার জন্য সকালে একাই ঢাকা মেডিকেলে আসেন। বহির্বিভাগ থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার জন্য হাসপাতালের সামনের ফুটপাত দিয়ে যাচ্ছিলেন। বাগান গেটের সামনে এলে তখন ওই নারী প্রতারক তার মুখের সামনে হাত দিয়ে কিছু একটি ছড়িয়ে দেয়। এরপরই ধীরে ধীরে তিনি অসুস্থ অনুভব করতে থাকেন। এরপর খেয়াল করেন, ওই নারী তার সঙ্গে থাকা ব্যাগের চেইন খুলে ভেতরে হাত দিয়ে কিছু বের করার চেষ্টা করছেন। তখন তিনি তাকে বাধা দেন। এতেই উল্টো চড়াও হন ভুক্তভোগীর ওপর। এক পর্যায়ে ভুক্তভোগী নারী চিৎকার দিলে আশপাশে অবস্থানরত আনসার সদস্যরা এগিয়ে আসে।  

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালে আগত রোগীর ওপর চেতনানাশক প্রয়োগ করে টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে ওই নারীকে আটক করা হয়েছে। নারী সদস্যদের দ্বারা আটক ওই প্রতারককে তল্লাশি করে এক পুরিয়া গাঁজাও পাওয়া গেছে। ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। থানা পুলিশ পরবর্তী ব্যবস্থা নেবে।

এদিকে হাসপাতালের প্রশাসনিক ব্লকের বাগান গেট থেকে একটি সূত্র জানান, হাসপাতালে এত আনসার সদস্যরা নিরাপত্তায় নিয়োজিত থাকা সত্ত্বেও এই প্রতারকরা হাসপাতালের ভেতরে ঢুকে তাদের নাকের ডগায় ঘোরাঘুরি করে থাকে। আর সুযোগ বুঝে রোগী ও স্বজনদের সর্বস্ব লুটে নেয়। এরকম ঘটনা অনেক ঘটেছে হাসপাতালে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৪
এজেডএস/এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।