ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিরাজগঞ্জে অনিবন্ধিত ১৭ হাসপাতাল-ক্লিনিক বন্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
সিরাজগঞ্জে অনিবন্ধিত ১৭ হাসপাতাল-ক্লিনিক বন্ধ 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা সদরসহ বিভিন্ন উপজেলা অভিযান চালিয়ে লাইসেন্স ও অনিবন্ধনকৃত ১৭ হাসপাতাল বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ।
বুধবার (২৪ জানুয়ারি) দশটি, সোমবার (২২ জানুয়ারি) সাতটি অনিবন্ধিত ও লাইসেন্স বিহীন হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়।

 

বন্ধ হওয়া হাসপাতাল ও ক্লিনিকগুলো হলো, সিরাজগঞ্জ সদরের পিপুলবাড়িয়া বাজারে ইসলামিয়া হাসপাতাল, শিয়ালকোল বাজারে গ্রিনল্যাব ও হরমোন সেন্টার এবং হেলথ এইড ডায়াগনস্টিক সেন্টার, রায়গঞ্জ উপজেলার নিমগাছী এলাকার মায়ের দোয়া হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, পাঙ্গাসী বাজারে প্রান্ত মেডিকেল হল, পপুলার ডায়াগনস্টিক ক্লিনিক, শাহজাদপুর উপজেলার মনিরামপুরে আল আরাফাত হসপিটাল, আল আরাফাত ডায়াগনস্টিক, দিলরুবা বাসস্ট্যান্ডে এলাকায় শাহজাদপুর চক্ষু সেবা হাসপাতাল, কামারখন্দ উপজেলার বাগবাড়িতে নাছিমা আলাউদ্দিন ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেন্ট সেন্টার, কাজিপুর উপজেলার পানাগাড়ী জননী ডায়াগনস্টিক সেন্টার, সীমান্ত বাজার এলাকায় মা ও শিশু স্বাস্থ্য শিক্ষা ও পল্লী ফাউন্ডেশন অব বাংলাদেশ, সোনামুখী বাজারে ফারুক আল নাসির ওয়েল ফেয়ার হাসপাতাল, হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়ায় চোখের আলো চক্ষু হাসপাতাল, লাহিড়ী মোহনপুরে ডায়মন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং আহাদ ডায়াগনস্টিক সেন্টার।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, জেলার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য প্রশাসনের অভিযানে অনিবন্ধনকৃ ও লাইসেন্সবিহীন ১৭টি হাসপাতাল-ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।