ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

রাঙামাটিতে স্বাস্থ্য সচেতনতায় কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৭-০২ ১১:০৯:১৩ এএম

রাঙামাটিতে কিশোরীদের নিয়ে ‘স্বাস্থ্য সচেতনতা ও মানসিক বিকাশ’ সংক্রান্ত এক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি: রাঙামাটিতে কিশোরীদের নিয়ে ‘স্বাস্থ্য সচেতনতা ও মানসিক বিকাশ’ সংক্রান্ত এক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি পৌর কনফারেন্স কক্ষে সোমবার এ সমাপনী অধিবেশন হয়। রাঙামাটি পৌর এলাকার ৬৮০ কিশোরীকে পর্যায়ক্রমভাবে এ কর্মশালায় প্রশিক্ষিত করা হয়।  

ইউনিসেফ ও বাংলাদেশ সরকারের যৌথ ব্যবস্থাপনায় পরিচালিত ‘শেওয়া-বি’ শীর্ষক এই প্রকল্পের অধীনে রাঙামাটি পৌরসভার ১৭০টি সিবিও থেকে ৬৮০ জন কিশোরীকে এই প্রশিক্ষণ প্রদান করা হয়।

এসব কিশোরীরা পরবর্তীতে স্ব স্ব এলাকার স্বাস্থ্য সচেতনতা ও সামাজিক বিকাশ সংক্রান্ত কার্যক্রম মনিটরিং ও কাউন্সিলিং করবে।

সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাঙামাটি পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার আল হক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর নেয়াজ আহমেদ ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর ডা. শিব প্রসাদ মিশ্র। সমাপনী অনুষ্ঠান পরিচালনা করেন বস্তি উন্নয়ন কর্মকর্তা রেজাউল হাসান রাজু।

এর আগে গত ১৯ জুন এ কর্মশালা শুরু হয়।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ২, ২০১২
প্রতিবেদক: শংকর হোড়/সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-07-02 11:09:13