ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মাকে নিয়ে স্বাস্থ্যকেন্দ্র উদ্বোধন করলেন এমপি রিপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
মাকে নিয়ে স্বাস্থ্যকেন্দ্র উদ্বোধন করলেন এমপি রিপন

গাইবান্ধা: মাকে সঙ্গে নিয়ে ১০ শয্যা বিশিষ্ট ‘কামালের পাড়া হোসনে আরা বেগম মা ও শিশুকল্যাণ কেন্দ্র' উদ্বোধন করেছেন গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের এমপি মাহমুদ হাসান রিপন।

রোববার (২২ অক্টোবর) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের কামালের পাড়ায় চিকিৎসা কেন্দ্রটি উদ্বোধন করা হয়।

এসময় এমপির মা হোসনে আরা বেগম ফিতা কেটে স্বাস্থ্যসেবা কেন্দ্রটির ভবন উদ্বোধন করেন।

এ উপলক্ষে সাঘাটা উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক প্রসেনজিৎ প্রণয় মিশ্র।  

এসময় বক্তব্য দেন- সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসাহাক আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সামশীল আরেফিন টিটু, সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম স্বপন, কামালের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহিনুর ইসলাম সাজুসহ অনেকে।

এমপি রিপন বলেন, ১০টি শয্যার স্বাস্থ্যকেন্দ্রটিতে স্বল্প খরচে শিশু ও প্রসূতি মায়েরা বিশেষায়িত চিকিৎসা পাবেন। স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার অংশ হিসেবে এটি চালু করা হলো। এখানে শিশু ও মায়েদের পাশাপাশি সাধারণ রোগীরাও সেবা পাবেন।

চিকিৎসা কেন্দ্রটি পূর্ণাঙ্গভাবে চালু হলে সাধারণ ডেলিভারি ও সিজারিয়ান অপারেশনেরও ব্যবস্থা থাকবে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।