bangla news

জাতীয় প্রেস ক্লাবে গণস্বাস্থ্যের স্বাস্থ্যসেবা চালু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৫-১১ ৬:৪৩:৪৭ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবে বিশেষ স্বাস্থ্যসেবা ও বীমা প্যাকেজ উদ্বোধন করা হয়েছে।  এর মাধ্যমে ক্লাবের প্রায় ৮০০ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সেবা প্রদান করা হবে।

ঢাকা: গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবে বিশেষ স্বাস্থ্যসেবা ও বীমা প্যাকেজ উদ্বোধন করা হয়েছে।  

এর মাধ্যমে ক্লাবের প্রায় ৮০০ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সেবা প্রদান করা হবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে এ স্বাস্থ্যসেবার উদ্বোধন হয়।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ ও সিনিয়র সহ-সভাপতি কাজী রওনক হোসেন।

ক্লাব সদস্যদের জন্য এটি একটি যুগান্তকারী স্বাস্থ্যসেবা উল্লেখ করে কামাল উদ্দিন সবুজ বলেন, ‘এর বিস্তৃতি আরও বাড়ানো হবে।’

শুভেচ্ছা বক্তব্যে সৈয়দ আবদাল আহমদ বলেন, ‘প্রেস ক্লাব তার সদস্য ও পরিবারের সদস্যদের জন্য প্রথমবারের মতো স্বাস্থ্যসেবা কার্যক্রম চালু করেছে। এই স্বাস্থ্য সেবাকে সফল ও স্বার্থক করার জন্য সদস্যদের সহযোগিতা প্রয়োজন।’  

প্রাথমিক অবস্থায় জাতীয় প্রেস ক্লাবে শুক্র ও রোববার এ দু’দিন গণস্বাস্থ্যের ভ্রাম্যমাণ ক্লিনিক প্যাথলজিসহ চালু থাকবে বলে জানান তিনি।

অনুষ্ঠানটি পরিচালনা ও ধন্যবাদ জ্ঞাপন করেন উন্নয়ন পরিকল্পনা স্বাস্থ্যসেবা উপকমিটির আহ্বায়ক এ কে এম মহসিন।

গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরী সাংবাদিকদের এই স্বাস্থ্যসেবার ব্যাপারে আগ্রহ প্রকাশের পাশাপাশি আরও বেশি সেবা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক নূরুল হাসান খান, কাদের গণি চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য হাসান হাফিজ, জহিরুল আলম প্রমুখ।  

গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষে ছিলেন ডা. মোহাম্মদ শওকত আলী আরমান, ডা. বদরুল হক, ডা. শাহাব উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, মে ১১, ২০১২
সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2012-05-11 06:43:47