ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

স্বাস্থ্য

সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্যের ৪ পরিচালককে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্যের ৪ পরিচালককে বদলি ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা -ফাইল ছবি

ঢাকা: ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্যের পরিচালক পদমর্যাদার চার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবির স্বাক্ষরিত এক আদেশে তাদের এ বদলির আদেশ দেওয়া হয়।

এতে বলা হয়,  স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) সেব্রিনা ফ্লোরাকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠানের (নিপসম) পরিচালক পদে বদলি করা হয়েছে।

আইইডিসিআরের সাবেক পরিচালক অধ্যাপক ডা. সেব্রিনা ফ্লোরা করোনা মহামারি শুরুর পর ২০২০ সাল থেকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পালন করছিলেন।

সেব্রিনা ফ্লোরাকে বদলি করায় স্বাস্থ্য অধিদপ্তরের প্রশাসন শাখার অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পালনকারী অধ্যাপক ডা. আহমেদুল কবীরকে পরিকল্পনা ও উন্নয়ন শাখার অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে।

জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক ডা. রাশেদা সুলতানাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) হিসেবে বদলি করা হয়েছে।

অন্যদিকে নিপসমের পরিচালক অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদকে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
আরকেআর/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।