ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

‘মানুষকে স্বল্পমূল্যে উন্নত স্বাস্থ্যসেবা দিচ্ছে খুলনা ডায়াবেটিক সমিতি’    

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
‘মানুষকে স্বল্পমূল্যে উন্নত স্বাস্থ্যসেবা দিচ্ছে খুলনা ডায়াবেটিক সমিতি’    

খুলন: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনা ডায়াবেটিক সমিতি মানুষকে স্বল্পমূল্যে উন্নত স্বাস্থ্যসেবা দিচ্ছে। পৃথিবীতে ডায়াবেটিস রোগীর সংখ্যা ক্রমশ বাড়চ্ছে।

এই হাসপাতালটিতে করোনার চিকিৎসা দেওয়া হয়েছিল। এই প্রতিষ্ঠান চালাতে হলে অনেক অর্থের দরকার। এক্ষেত্রে সহযোগিতা করতে বিত্তবানদের এগিয়ে আসতে হবে।  

তিনি বলেন, অন্যান্য হাসপাতালের চেয়ে এই হাসপাতালের চিকিৎসা সেবার মান ভালো।

মেয়র বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে খুলনা ডায়াবেটিক সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সাবেক সংসদ সদস্য ও খুলনা ডায়াবেটিক সমিতির আহ্বায়ক মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা চেম্বর অব কমার্স অ্যান্ড ইন্ডস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক এবং মোংলা বন্দর বার্থ ও শিপ অপারেটর অ্যাসোসিয়েশনের সভাপতি সৈয়দ জাহিদ হোসেন।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডায়াবেটিক সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাহী সদস্য মফিদুল ইসলাম টুটুল। এসময় ডায়াবেটিক সমিতির সদস্য সচিব অ্যাডভোকেট রজব আলী সরদারসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

খুলনা ডায়াবেটিক সমিতির নেতারা এ হাসপাতালের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি স্মারকলিপি দেন। স্মারকলিপিটি গ্রহণ করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।