[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

লিবিয়ায় আসাদকে আইএস কর্তৃক ‘অপহরণ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৭ ৯:৩৫:৪০ এএম
আসাদ আলী সরকার

আসাদ আলী সরকার

ঠাকুরগাঁওয়ের আসাদ আলী সরকার রাসেলকে লিবিয়ার ত্রিপোলির একটি বাজার থেকে আইএস জঙ্গিরা অপহরণ করে নিয়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ উঠেছে।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের আসাদ আলী সরকার রাসেলকে লিবিয়ার ত্রিপোলির একটি বাজার থেকে আইএস জঙ্গিরা অপহরণ করে নিয়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৫ মার্চ) সকালে এ ঘটনা ঘটে।

আসাদ আলী সরকার ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ক্ষুদ্রগাঁও গ্রামের আব্বাস আলীর ছেলে।

রোববার (২৭ মার্চ) দুপুরে আসাদের বাবা আব্বাস আলী ও মা আলেমা খাতুন বাংলানিউজকে জানান, শনিবার সকালে শাহিন নামে আসাদের এক সহকর্মী ফোন করে তাদের জানিয়েছেন, আসাদসহ দু’জনকে আইএস ধরে নিয়ে গেছে।

শাহিন তাদের জানিয়েছেন, শুক্রবার সকালে তারা পাঁচজন বাজার করতে গিয়েছিলেন। এসময় আইএসের একটি গাড়ি এসে ধাওয়া করলে আসাদ ও রিপন ধরা পড়েন। রিপনের বাড়ি মুন্সিগঞ্জ জেলায় বলে জানান তিনি।

এর পর থেকে পরিবারের স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। তাকে ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছেন তারা। কিন্তু কোন কুল কিনারা পাচ্ছেন না। এ অবস্থায় তারা ছেলেকে ফিরে পেতে সরকারের সহযোগিতা কামনা করেছেন।

একটি এজেন্সির মাধ্যমে গত বছরের ২৫ জুন কাজের উদ্দেশে লিবিয়ায় যান আসাদ। সর্বশেষ ২৩ মার্চ বাবা মা’র সঙ্গে ফোনে কথা হয় আসাদের।
Thakurgaon_pic_2
আসাদের মা আলেমা খাতুন কান্না জড়িত কণ্ঠে বলেন, কে এখন আমার ছেলেকে উদ্ধার করবে আইএস জঙ্গির হাত থেকে। এ ব্যাপারে আমরা প্রাধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। আমার ছেলেকে বাঁচান।

এ সময় পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম ইফতেখারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। 

ইউএনও এবিএম ইফতেখারুল ইসলাম বলেন, আমরা আসাদের পরিবারের সদস্যদের অভিযোগ সরকারের কাছে পৌঁছে দেবো। সরকার এ ব্যাপারে আসাদের পরিবারকে সবহযোগিতা করবে বলে আশা করি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa