bangla news

বলের আঘাতে অস্ট্রেলিয়া সিরিজেও নেই ম্যাকক্লেনাগান

|
আপডেট: ২০১৬-০১-২৮ ৩:৫৪:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চোখের ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওডিআই সিরিজেও খেলতে পারছেন না মিচেল ম্যাকক্লেনাগান। চলমান পাকিস্তান সিরিজের প্রথম ওয়ানডেতে আনোয়ার আলীর বাউন্সি বল তার বাঁ চোখের ঠিক উপরের অংশে আঘাত হানে।

ঢাকা: চোখের ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন ওডিআই সিরিজেও খেলতে পারছেন না মিচেল ম্যাকক্লেনাগান। চলমান পাকিস্তান সিরিজের প্রথম ওয়ানডেতে আনোয়ার আলীর বাউন্সি বল তার বাঁ চোখের ঠিক উপরের অংশে আঘাত হানে।

প্রাথমিকভাবে ফ্র্যাকচারের অবস্থা অতটা গুরুতর না হলেও এখন তা আরো মারাত্মক আকার ধারন করেছে বলে নিশ্চিত করেছেন নিউজিল্যান্ড কোচ মাইক হেসন। তিনি জানান, পুরোপুরি সুস্থ হতে কিউই পেসারের আরো কয়েক সপ্তাহ সময় লাগবে। তবে ভারতে অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপে (৮ মার্চ শুরু) ম্যাকক্লেনাগানকে দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

জানা যায়, একদিন এগিয়ে এনে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ম্যাকক্লেনাগানের কসমেটিক সার্জারি করা হবে।

বলের আঘাত পাওয়ার পর পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ম্যাকক্লেনাগানের মাঠে ফেরার একটা সম্ভাবনা ছিল। কিন্তু, চোখের ইনজুরিটা গুরুতর হওয়ায় অস্ট্রেলিয়া সিরিজেও ছিটকে গেলেন ২৯ বছর বয়সী এ বাঁহাতি পেসার।

অকল্যান্ডে আগামী ৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। তিন ম্যাচ সিরিজের বাকি দুই ম্যাচ হবে যথাক্রমে ৬ ও ৮ ফেব্রুয়ারি। ওডিআই শেষে রয়েছে দুই ম্যাচের (১২ ও ২০ ফেব্রুয়ারি শুরু) টেস্ট সিরিজ।

উল্লেখ্য, এখন পর্যন্ত ৪৮টি ওয়ানডে ও ২৪টি টি-টোয়েন্টি খেলা ম্যাকক্লেনাগানের এখনো টেস্ট অভিষেক হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৬
আরএম

** বলের আঘাতে ছিটকে গেলেন ম্যাকক্লেনাগান

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-01-28 03:54:00