bangla news

‘সরকার দেশকে নরকে পরিণত করেছে’

|
আপডেট: ২০১৬-০১-২১ ৪:৩২:০০ এএম
ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম

ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম

সরকার ‘দেশকে নরকে পরিণত করেছে’ বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে এলডিপির চেয়ারম্যানের বাসভবনে আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ঢাকা: সরকার ‘দেশকে নরকে পরিণত করেছে’ বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে এলডিপির চেয়ারম্যানের বাসভবনে আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ বিয়ষটি জানানো হয়।

অলি আহমদ বলেন, দেশের কোথাও শান্তি-শৃঙ্খলা নেই। সর্বত্র চলছে অরাজকতা। দেশের মানুষ আজ অসহায়। সবাই শান্তির পথ খুঁজছে।

তিনি বলেন, যতদিন এর প্রমাণ না হবে ততদিন দেশের শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে না, বরং দুর্বৃত্তদেরই জয়জয়কার হবে। ব্যাংক ব্যবস্থা লুটতরাজ চলতেই থাকবে, সাধারণ মাননুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হবে না।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে তিনি বলেন, দেশে গণতন্ত্র থাকলে আইন-শৃঙ্খলা পরিস্থিতির এতো অবনতি হতো না। নির্বাচিত সংসদ থাকলে সবাই মিলে আলোচনা করে সংকটের সমাধান করা সম্ভব হতো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এলডিপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি এমএম খালেদ সাইফুল্লাহ, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইব্রাহীম রওনক, সালাহ উদ্দীন রাজ্জাক, যুব বিষয়ক সম্পাদক সফিউল বারী রাজু, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, তথ্য ও গবেষণা সম্পাদক উপাধ্যক্ষ মাহবুবুর রহমান, রুহুল আমিন  প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
বিএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-01-21 04:32:00