bangla news

পাথরঘাটায় শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি

|
আপডেট: ২০১৬-০১-১৮ ৫:১৩:০০ এএম

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের জন্য শর্তহীনভাবে অষ্টম জাতীয় বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি।

পাথরঘাটা (বরগুনা): বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের জন্য শর্তহীনভাবে অষ্টম জাতীয় বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা পৌর শহরের রাসেল স্কয়ারে এ মানববন্ধন অন‍ুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি লিপি দেওয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মাওলা মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম, পাথরঘাটা সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মওলানা মো. অলিউল্লাহ প্রমুখ।

মানববন্ধনে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মওলানা মো. অলিউল্লাহ বলেন, আপনি শিক্ষকদের বলে থাকেন জাতির মেরুদণ্ড, কিন্তু আজ দেখা যাচ্ছে শিক্ষকরা জাতির গলগণ্ড। শুধু মুখেই শিক্ষকদের সম্মান দেওয়া হয় কিন্তু কাগজকলমে সম্মান দেখা যায় না।

শিক্ষক নুরুল আলম বলেন, গত বছরের আগস্ট থেকে ৮ম জাতীয় বেতন স্কেলের আওতায় আনতে হবে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের।

শিক্ষকদের এ দাবি মানা না হলে বেসরকারি শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে রাস্তায় নেমে যাবে বলেও ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-01-18 05:13:00