[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

কালিয়াকৈরে নিখোঁজের ১ মাস পর শিশুর মরদেহ উদ্ধার

|
আপডেট: ২০১৬-০১-০৯ ১০:৩৩:০০ এএম

গাজীপুরে নিখোঁজের এক মাস পর শনিবার (০৯ জানুয়ারি) বিকেলে রাব্বি হোসেন (৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাব্বি কালিয়াকৈর উপজেলার হরতুকিচালা এলাকার মেছের আলীর বাড়ির ভাড়াটিয়া আব্দুল আলীমের ছেলে।

গাজীপুর: গাজীপুরে নিখোঁজের এক মাস পর শনিবার (০৯ জানুয়ারি) বিকেলে রাব্বি হোসেন (৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাব্বি কালিয়াকৈর উপজেলার হরতুকিচালা এলাকার মেছের আলীর বাড়ির ভাড়াটিয়া আব্দুল আলীমের ছেলে।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ০৭ ডিসেম্বর বিকেলে বাড়ির পাশে খেলার সময় রাব্বি নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর রাব্বিকে না পেয়ে গত ১০ ডিসেম্বর বিকেলে তার বাবা আব্দুল আলীম বাদী হয়ে ওই এলাকার জাহিদ, জালাল ও তানবীরের নামে অপহরণ মামলা করেন। ওই অভিযোগের সূত্রধরে পুলিশ ওইদিন তানবীরকে গ্রেফতার করে রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

মামলার আসামি জাহিদ, জালাল ও তানবীর সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার বীরভদ্র ঘাট এলাকার বাসিন্দা।

শনিবার বিকেলে কালিয়াকৈর উপজেলার হরতুকিচালা এলাকায় একটি জমির বাউন্ডারি দেওয়ালের পাশে শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার করে। পরে রাব্বির বাবা-মাকে খবর দিলে তারা রাব্বিকে সনাক্ত করেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিম জানান, অপহরণকারীরা ওই শিশুকে হত্যা করে মরদেহ ফেলে দেন। নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জানুযারি ০৯, ২০১৬
এসএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14