[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

এক লাখ পিস ইয়াবাসহ আটক ৩

|
আপডেট: ২০১৬-০১-০৭ ১:৩৮:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজধানীর মতিঝিল এলাকা থেকে সঞ্জয় নামে এক চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকা থেকে সঞ্জয় নামে এক চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্যমতে গাজীপুরের মৌচাকে তার ভাড়া বাসা থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য আড়াই কোটি টাকা বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এদিকে সঞ্জয়কে আটকের পর একই ঘটনায় আরও ২জনকে আটক করা হয়েছে।

এরা হলেন, পটুয়াখালীর (বর্তমানে কক্সবাজারের কলাতলীর বাসিন্দা) ওবায়দুল এবং টেকনাফের সাফরাং এলাকার মো. তৈয়ব।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গোয়েন্দা শাখার পরিদর্শক সুমনুর রহমান জানান, আটক হওয়া ইয়বা ব্যবসায়ীদের সঙ্গে মায়ানমারের আরাকান আর্মির সংশ্লিষ্টতা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তারা বাংলাদেশে এজেন্ট হিসেবে কাজ করে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা বিভাগের সহকারী পরিচালক খুরশিদ আলম বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে সঞ্জয়কে আটক করার প্রক্রিয়া চলছিল। এরই ধারাবাহিকতায় ভোরে তাকে আটক করা হয়। তিনি একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী।

তিনি আরও জানান, সঞ্জয় টেকনাফ থেকে ইয়াবা এনে ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে থাকে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর মামলা দায়ের করবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এস জে এ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db