[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

হাসপাতাল থেকে ঘরে ফিরেছেন শবনম পারভীন

|
আপডেট: ২০১৬-০১-০৩ ৫:২১:০০ এএম
শবনম পারভীন

শবনম পারভীন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী শবনম পারভীন। গত ১ জানুয়ারি ভোরে রাজধানীর উত্তরার লুবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয় তাকে।

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী শবনম পারভীন। গত ১ জানুয়ারি ভোরে রাজধানীর উত্তরার লুবনা জেনারেল হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে তিনি ডাঃ রাকিবুল ইসলাম লিটুর পর্যবেক্ষণে আইসিইউতে (ইনটেনসিভ করোনারি ইউনিট) ছিলেন দু’দিন।

রোববার (৩ জানুয়ারি) সকালে হাসপাতাল থেকে শবনম পারভীন ছাড়া পেয়েছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন পরিচালক রুমান রুনি। তার পরিচালনায় ‘ফাইভ স্টার মেস’ নামে একটি ধারাবাহিকে শবনম অভিনয় করছিলেন সম্প্রতি। একই সঙ্গে এটাও জানিয়েছেন, ‘বাসায় ফিরলেও তার শারীরিক অবস্থা খুব বেশি ভালো না।’

দীর্ঘ সময় ধরে অভিনয়ের সঙ্গে আছেন শবনম পারভীন। নেতিবাচকসহ নানান ধরণের চরিত্রে কাজ করেছেন তিনি। দেখা যায় তাকে টিভি নাটকেও। এ ছাড়া ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নানী চরিত্রে দেখা মেলে তার।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
কেবিএন/জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db