bangla news

পুঠিয়ায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ, ফলাফল ঘোষণা বিলম্বিত

|
আপডেট: ২০১৫-১২-৩০ ১১:২১:০০ এএম

রাজশাহীর পুঠিয়া পৌরসভার লস্করপুর ভোট কেন্দ্রে আ.লীগ-বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষ বাধে। এ সময় একটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া পৌরসভার লস্করপুর ভোট কেন্দ্রে আ.লীগ-বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষ বাধে। এ সময় একটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে লস্করপুর ডিগ্রি কলেজ ভোটকেন্দ্রে ভোট গণনাকালে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এতে কারও হতাহতের খবর পাওয়া যায়নি।
 
ঘটনার পর কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল খালেক ফলাফল ঘোষণা সাময়িকভাবে স্থগিত করেন। তবে রাতের মধ্যেই ফলাফল ঘোষণা হবে বলে জানান তিনি।

এদিকে ফলাফল ঘোষণা না হওয়ায় জেরে উপজেলা পরিষদে হামলার চেষ্টা করে দুর্বৃত্তরা।পরে পুলিশ লাঠিচার্জ করে সেখান থেকে তাদের ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এসএস/আরআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-12-30 11:21:00