bangla news

জুলুসে এসে আর ফিরলো না আমিনুল

|
আপডেট: ২০১৫-১২-২৫ ১০:৪৯:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পবিত্র ঈদে মিলাদুন্নবীর জুলুসে অংশ নিতে এসে আর ঘরে ফেরা হলো না আমিনুল ইসলামের (৬০)। শুক্রবার সন্ধ্যায় জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা এলাকার প্রস্রাবখানায় মাথা ঘুরে পড়ে যান তিনি।

চট্টগ্রাম: পবিত্র ঈদে মিলাদুন্নবীর জুলুসে অংশ নিতে এসে আর ঘরে ফেরা হলো না আমিনুল ইসলামের (৬০)। শুক্রবার সন্ধ্যায় জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা এলাকার প্রস্রাবখানায় মাথা ঘুরে পড়ে যান তিনি। তারপর দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় লোকজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাঁচলাইশ থানার উপপরিদর্শক (এসআই) ত্রিরতন বড়ুয়া বাংলানিউজকে আমিনুলকে মৃত ঘোষণার বিষয়টি নিশ্চিত করেন।

ত্রিরতন জানান, প্রথমে অজ্ঞাত ব্যক্তি হিসেবে তাকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। এরপর আমরা তার পকেটে তল্লাশি চালিয়ে একটি নোটবুক পাই। যাতে কিছু নাম্বার ছিল। পরপর কয়েকটিতে ডায়াল করার পর তার ফুফাত ভাইকে পাই। ওই ভদ্রলোক জানান, নিহত ব্যক্তি আমিনুল ইসলাম। তার ছেলে ডাক্তার হাসান। তাদের বাড়ি অক্সিজেন এলাকায়। এরপর হাসানকে ফোন করি।

তিনি জানান, হাসান বলেছেন আমিনুল ইসলাম তার বাবা, যিনি জুলুসে অংশ নিতে বেরিয়েছিলেন। এরপর আর ফেরেননি।

আমিনুল ইসলাম খুব সম্ভব হার্টের রোগী ছিলেন বলে ধারণা করা হচ্ছে বলে জানান ত্রিনয়ন।

** জুলুস ফিরেছে, জনসমুদ্র মুরাদপুর-ষোলশহর এলাকা
** লাখো আশেকের অংশগ্রহণে মিলাদুন্নবীর জুলুস শুরু

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-12-25 10:49:00