ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জর্জির নেতৃত্বে বিশ্বকাপে প্রোটিয়া যুবারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
জর্জির নেতৃত্বে বিশ্বকাপে প্রোটিয়া যুবারা ছবি : সংগৃহীত

ঢাকা: টনি ডি জর্জির নেতৃত্বে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে বাংলাদেশে আসছে দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দল। যুবাদের ১১তম বিশ্বকাপ আসরটি আগামী বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে বাংলাদেশে অনুষ্ঠিত হবে।

পোর্ট এলিজাবেথে এক অনুষ্ঠানে প্রোটিয়া যুবাদের ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করা হয়।

দ.আফ্রিকান দলে কোচ হিসেবে থাকছেন লরেন্স মাহাতলেন। গত বছর রে জেনিংসের পর যুবাদের কোচ হিসেবে মনোনয়ন পান লায়ন্সের সাবেক সহকারী কোচ। আর বর্তমান চ্যাম্পিয়ন দলটির শিরোপা পূনরুদ্ধারে এই স্কোয়াড নিয়ে আশাবাদী কোচ।

চলতি মাসের শেষে বাংলাদেশ সফরে আসবে প্রোটিয়া যুবারা। দলটির গ্রুপে স্বাগতিক বাংলাদেশ, স্কটল্যান্ড ও নামিবিয়া রয়েছে। ২৭ জানুয়ারি চট্টগ্রামে টাইগার যুবাদের বিপক্ষে আসরের প্রথম ম্যাচ খেলবে দ.আফ্রিকা যুবারা।

স্কোয়াড: টনি ডি জর্জি (অধিনায়ক), জিয়ায়েদ আব্রাহামস ডিন ফক্সক্রফ্ট, ডায়ান গালিয়েম, উইলি লুডিক, ওয়ানলি মাকওয়েথু, কোনার ম্যাকক্রে, রিভালদো মুনস্যামি, উইয়ান মুল্ডার, লুক ফিল্যান্ডার, ফারহান সেয়ানভালা, লুথো সিপামালা, লিয়াম স্মিথ, কাইল ভারইয়ানে ও শেন হোয়াইটহেড।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ