bangla news

জবি কর্মকর্তা সমিতির কার্যালয় উদ্বোধন

|
আপডেট: ২০১৫-১২-১৭ ৬:১৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির (জবিকস) কার্যালয় উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টায় নবনির্মিত কার্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির (জবিকস) কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টায় নবনির্মিত কার্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কার্যালয়টি উদ্বোধন করেন- জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

এ সময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয় একটি পরিবার। যার মূল কাজ হচ্ছে জ্ঞান সৃষ্টি, অন্বেষণ ও বিতরণ করা। এখানে শিক্ষকরা মূল ভূমিকা পালন করে থাকেন। যার ফলে প্রতি বছর বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে বের হচ্ছেন। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তারা মেধার স্বাক্ষর রাখছেন।

এ সময় তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি অব্যাহত রাখতে জবি’র সব কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থীদের সহযোগিতার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য দেন- জবি ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. আশরাফ-উল-আলম, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জবি কর্মকর্তা সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জাহিদ আলম। সঞ্চালনা করেন জবিকস সাধারণ সম্পাদক মোহাম্মাদ কামাল হোসেন সরকার।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
আরএআর/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-12-17 06:18:00