ঢাকা, মঙ্গলবার, ১২ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
bangla news
পৌর নির্বাচন

রামগঞ্জে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী

|
আপডেট: ২০১৫-১২-১১ ১০:০১:০০ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী বেলাল আহম্মদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা দিয়েছেন। শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে তিনি রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী বেলাল আহম্মদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে তিনি রামগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

বেলাল আহম্মদ বলেন, শেখ হাসিনার সিদ্ধান্ত ও দলের প্রতি বিশ্বাস ও আস্থা রেখে আমি প্রার্থিতা প্রত্যাহার করবো। দলের বিরুদ্ধে আমি কখনও অবস্থান নেইনি। এসময় তিনি দলের প্রার্থিতা যাচাইয়ের ক্ষেত্রে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমালোচনা করেন।

রামগঞ্জ পৌর সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী পৌর কমিটির সভাপতি আবুল খায়ের পাটোওয়ারী। বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মদকে দলীয় মনোনয়ন না দেওয়ায় তিনি বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন। তিনি সরে দাঁড়ালে রামগঞ্জে আওয়ামী লীগের একক প্রার্থী।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৫
পিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db