ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোহিতকে রঞ্জি খেলার পরামর্শ গাভাস্কারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৫
রোহিতকে রঞ্জি খেলার পরামর্শ গাভাস্কারের

ঢাকা: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান টেস্ট সিরিজে একের পর এক ব্যর্থতার পরিচয় দিচ্ছেন ভারতীয় টপঅর্ডার ব্যাটসম্যান রোহিত শর্মা। আর ডানহাতি এ ব্যাটসম্যানের এমন বাজে পারফর্ম দেখে বিচলিত সুনিল গাভাস্কার রোহিতকে ঘরোয়া লিগ রঞ্জি ট্রফিতে খেলার পরামর্শ দিয়েছেন।



ভারতের সিমীত ওভারের ক্রিকেটে দুর্দান্ত খেলা রোহিত এখন পর্যন্ত সাদা পোশাকে নিজেকে থিতু করতে পারেননি। প্রোটিয়াদের বিপক্ষে তৃতীয় ও চতুর্থ টেস্টে যথাক্রমে তিনি রান করেছেন ০, ১, ২৩ ও ২। দিল্লিতে চতুর্থ ও শেষ টেস্টে মরনে মরকেলের বলে শূন্য রানে আউট হন তিনি।

এক সাক্ষাতকারে গাভাস্কার বলেন, ‘দিল্লি টেস্টে বাজে খেলা রোহিত সিরিজেও ব্যর্থ। তবে কে তাকে বদলাবে? আমি মনেকরি রঞ্জি ট্রফি খেলে পাঁচ দিনের ক্রিকেটে আবারও ফেরা উচিৎ তার। ’

এদিকে ফিরোজ শাহ কোটলার শেষ ম্যাচটিতে চালকের আসনে রয়েছে ভারত। যদিও নাগপুরেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে স্বাগতিকরা। আর এ সিরিজ জেতায় ভারতীয় গ্রেট গাভাস্কার অধিনায়ক বিরাট কোহলিকে অভিনন্দন জানিয়েছেন। সেই সঙ্গে দিল্লি টেস্টের প্রথম ইনিংসে সেঞ্চুরি হাকানো আজিঙ্কে রাহানেকেও শুভেচ্ছা জানিয়েছেন গাভাস্কার।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ০৬ ডিসেম্বর, ২০১৫
এমএমএস


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্রিকেট এর সর্বশেষ