bangla news

কমলনগর থেকে অপহৃত শিশু সিলেটে উদ্ধার

|
আপডেট: ২০১৫-১২-০৩ ২:০৫:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুরের কমলনগর থেকে অপহরণের তিন মাস পর সিলেট থেকে শিশু মাসুমকে (৫) উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে সিলেট বিমানবন্দর এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর থেকে অপহরণের তিন মাস পর সিলেট থেকে শিশু মাসুমকে (৫) উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে সিলেট বিমানবন্দর এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।

এর আগে ৬ আগস্ট বিকেল সাড়ে ৪টার দিকে কমলনগর উপজেলার চর জগবন্ধু এলাকা থেকে দুলাভাই হৃদয় শিশু শ্যালক মাসুমকে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

মাসুম কমলনগর উপজেলার চর জগবন্ধু গ্রামের মো. মোস্তফার ছেলে। অপহরণকারী দুলাভাই হৃদয়ের ঠিকানা অজ্ঞাত। পরিচয় গোপন রেখে তিনি মাসুমের বোন নুর নাহারকে বিয়ে করেন।

জানা যায়, মোস্তাফার মেয়ে নুর নাহার ঢাকা গামের্ন্টে চাকরি করার সুবাদে দুই বছর আগে প্রেম করে হৃদয়কে বিয়ে করেন। বিয়ের পর দেড় বছর ঢাকায় থাকার পর ছয় মাস ধরে তারা বাবার বাড়িতে বসবাস করছিলেন।

মাসুমের বাবা মোস্তফা জানান, তিন মাস আগে তার শিশুপুত্র মাসুমকে জামাই হৃদয় বাড়ি থেকে কৌশলে অপহরণ কর নিয়ে যান। পরে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন।

হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন খান বাংলানিউজকে বলেন, মাসুমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে নারী পুলিশ সদস্য দিয়ে প্রেমের ফাঁদ পাতা হয়। পুলিশ সদস্য আহ্নিকা, জাহিদাসহ পাঁচ সদস্যের একটি দল পরিকল্পিতভাবে সিলেট বিমানবন্দর এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দুলাভাই হৃদয় পালিয়ে গেলেও শিশু মাসুমকে উদ্ধার করে পুলিশ।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, বিশেষ অভিযান চালিয়ে অপহরণের তিন মাস পর শিশু মাসুমকে উদ্ধার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-12-03 02:05:00