bangla news
পৌরসভা নির্বাচন

ধুনট উপজেলা পরিষদে পুলিশ মোতায়েন

|
আপডেট: ২০১৫-১২-০৩ ১২:৪৫:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিলে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় নিরাপত্তা জোরদার করতে বগুড়ার ধুনট উপজেলা পরিষদ চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ৯টায়....

ধুনট(বগুড়া): পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিলে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় নিরাপত্তা জোরদার করতে বগুড়ার ধুনট উপজেলা পরিষদ চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ৯টায় ধুনট পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের সামনে পুলিশ মোতায়েন করেন স্থানীয় প্রশাসন। 

ধুনট পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেল ৫টা পর্যন্ত পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের সময় নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।

এ মনোনয়নপত্র দাখিল করতে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে সহিংস ঘটনার আশঙ্কা রয়েছে। এ কারণে নিরাপত্তা জোরদার করতে উপজেলা পরিষদ চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর বাংলানিউজকে জানান, ধুনট পৌরসভা নির্বাচনে অংশ নিতে মেয়র পদে ৫ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
 
এবার ধুনট পৌরসভায় মোট ভোটার ৯ হাজার ৯১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ৯০৬ জন এবং নারী ভোটার ৫ হাজার ১০ জন।
 
বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫ 
পিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-12-03 00:45:00