bangla news

ক্যালিফোর্নিয়ায় গুলি, নিহতের সংখ্যা বেড়ে ১৪

|
আপডেট: ২০১৫-১২-০২ ৫:৪৪:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালফোর্নিয়ার একটি ভবনে সক্রিয় বন্দুকধারীদের গুলিতে নিহতের সংখ্যা বৃদ্ধি পেয়ে ১৪ হয়েছে। এতে আহত হয়েছেন অনেকে। পুলিশ প্রথমে হতাহতের সংখ্যা নিশ্চিত করেনি। পরে পুলিশ প্রধান জ্যারদ বারগুনার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ‍তারা ৩ বন্দুকধারীকে খুঁজছেন।

ঢাকা: যুক্তরাষ্ট্রের ক্যালফোর্নিয়ার একটি ভবনে সক্রিয় বন্দুকধারীদের গুলিতে নিহতের সংখ্যা বৃদ্ধি পেয়ে ১৪ হয়েছে। এতে আহত হয়েছেন অনেকে।

পুলিশ প্রথমে হতাহতের সংখ্যা নিশ্চিত করেনি। পরে পুলিশ প্রধান জ্যারদ বারগুনার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ‍তারা ৩ বন্দুকধারীকে খুঁজছেন।

বুধবার (২ ডিসেম্বর) স্থানীয় সময় বিকেলে ক্যালিফোর্নিয়ার স্যানবার্নারডিনোতে অবস্থিত আন্তদেশীয় আঞ্চলিক কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে।

তবে এটি সন্ত্রাসী হামলা কিনা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

ওই ভবনে ৬৭০ জনের মতো কর্মকর্তা-কর্মচারী কাজ করেন। ঘটনার সময় কতজন ছিলেন তা জানা না গেলেও আটকা পড়েছেন অনেকেই। তবে ভবন থেকে অনেকেই বেরিয়ে আসতে পেরেছেন বলে প্রত্যক্ষদর্শীরা ‍জানিয়েছেন।

স্থানীয় সংবাদকর্মীরা জানিয়েছেন, বন্দুকধারীরা ৩ জন হতে পারে। মুখোশ পরিহিত ৩ জনই ভারী অস্ত্রে সজ্জিত ও শরীরে বর্ম পরিহিত।

এদিকে, এ ভয়াবহ হামলার ঘটনার কারণ জানা যায়নি। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা এ ঘটনায় বক্তব্য দিয়েছেন বলে হোয়াইট হাউস সূত্র জানিয়েছে।

কলোরাডোর একটি ক্লিনিকে বন্দুক হামলার এক সপ্তাহের মধ্যেই এ ঘটনা ঘটলো। ওই হামলায় ৩ জন নিহত ও ৯ জন আহত হয়েছিল।

** ক্যালিফোর্নিয়ায় গুলিতে নিহত ১২
** ভবনে আটকা পড়েছে অনেকে

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫ 
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-12-02 17:44:00