bangla news

মেহেরপুরে সাত ব্যবসায়ীকে জরিমানা

|
আপডেট: ২০১৫-১১-৩০ ৯:৪৫:০০ এএম

প্লাস্টিকের বস্তায় চাউল, গম, ডাল, চিনি, ভূট্টা ও সার রাখার দায়ে ৭ ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার(৩০ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বড় বাজার ও আমঝুপি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল হাসান।

মেহেরপুর: প্লাস্টিকের বস্তায় চাউল, গম, ডাল, চিনি, ভূট্টা ও সার রাখার দায়ে ৭ ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার(৩০ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বড় বাজার ও আমঝুপি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খায়রুল হাসান।

তিনি জানান, চাউল, গম, ভুট্টা, ডাল, চিনি ও সারের বস্তা হিসেবে প্লাস্টিক বস্তা ব্যবহার বন্ধের নির্দেশনা দিয়ে ২৯ নভেম্বর পর্যন্ত সময় বেধে দেয় সরকার। কিন্তু নির্ধারিত সময় পার হলেও এখনও এগুলো অনেকেই ব্যবহার করছেন। এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
পিসি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-11-30 09:45:00