bangla news

পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহীর সাবেক মেয়রসহ ৮ জনকে হত্যার হুমকি

|
আপডেট: ২০১৫-১১-৩০ ৪:৩৬:০০ এএম

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশিষ্ট কথা সাহিত্যিক হাসান আজিজুল হকসহ রাজশাহীর আট বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশিষ্ট কথা সাহিত্যিক হাসান আজিজুল হকসহ রাজশাহীর আট বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

Ansar_al_islamআনসার আল ইসলাম নামে একটি সংগঠন এ হত্যার হুমকি দিয়েছে। তবে পুলিশ বলছে এমন কোনো হুমকির খবর সম্পর্কে তারা এখনও অবগত নন।

একই ধরনের চিঠির অনুলিপি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দফতরের ঠিকানায়ও পাওয়া গেছে বলে সোমবার (৩০ নভেম্বর) দুপুরে বাংলানিউজকে নিশ্চিত করেন প্রতিমন্ত্রীর এপিএস সিরাজুল ইসলাম।

ওই চিঠিতে শিক্ষাবিদ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন, রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হায়াত ও স্থানীয় দৈনিক পত্রিকা সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলীর নাম রয়েছে। 

দুপুরে দৈনিক সানশাইন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে চিঠি পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, সকালে পত্রিকা কার্যালয়ে তা এসেছে।

এদিকে, চিঠির ‘বিষয় বস্তুতে’ লেখা হয়েছে ‘রাজশাহী শহরে আমাদের টার্গেটসমূহ’।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫, আপডেট ১৫৫৬
এসএস/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-11-30 04:36:00