bangla news

পৌর নির্বাচন পেছাবে না, প্রচারণার সুযোগ পাবেন না এমপিরা

|
আপডেট: ২০১৫-১১-৩০ ৩:৩৪:০০ এএম
প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমদ

প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দিন আহমদ

পৌরসভা নির্বাচন না পেছানো এবং সংসদ সদস্যদের (এমপি) নির্বাচনী প্রচারণার সুযোগ না দেওয়ার আগের সিদ্ধান্ত বহাল রেখেছে নির্বাচন কমিশন (ইসি)। সোমবার (৩০ নভেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁও কার্যালয়ে বৈঠকে এ সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

ঢাকা: পৌরসভা নির্বাচন না পেছানো এবং সংসদ সদস্যদের (এমপি) নির্বাচনী প্রচারণার সুযোগ না দেওয়ার আগের সিদ্ধান্ত বহাল রেখেছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁও কার্যালয়ে বৈঠকে এ সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। বেলা সাড়ে ১১টায় শুরু হয়ে প্রায় দু’ঘণ্টা চলা বৈঠকে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দিন আহমদ। এতে অংশ নেন চার নির্বাচন কমিশনার ও ইসি সচিব।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচন পেছাতে বিএনপি ও জাতীয় পার্টির দাবি ছিল। দলগত ভাবে হতে যাওয়া এ নির্বাচনে এমপি-মন্ত্রীদের প্রচারণার সুযোগ দেওয়ার দাবি জানায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টি।

এগুলোসহ রাজনৈতিক দলগুলোর বিভিন্ন দাবির বিষয়ে বৈঠক করে মূল দাবিগুলো ইসি নাকচ করে দিলেন  বলে বৈঠক সুত্রে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৫
ইইউডি/টিআই/এএসআর

** বিভিন্ন দলের দাবি নিয়ে ইসি বেঠক চলছে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-11-30 03:34:00