bangla news

ফরিদপুরে সাংবাদিকদের মানববন্ধন

|
আপডেট: ২০১৫-১১-২৯ ৪:৪৭:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পেশাগত দায়িত্ব পালনকালে চট্টগ্রামে যমুনা টেলিভিশনের ইনভেস্টিগেশন ৩৬০ ডিগ্রি টিমের ওপর পুলিশি হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে ফরিদপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

ফরিদপুর: পেশাগত দায়িত্ব পালনকালে চট্টগ্রামে যমুনা টেলিভিশনের ইনভেস্টিগেশন ৩৬০ ডিগ্রি টিমের ওপর পুলিশি হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে ফরিদপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

রোববার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ফরিদপুর প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের সামনের মুজিব সড়কে এ মানববন্ধন পালিত হয়।

মানবন্ধনে ফরিদপুর প্রেসক্লাবের আহবায়ক মাহাবুবুল ইসলাম পিকুল, সাবেক সাধারণ সম্পাদক হাসানউজ্জামান, আহবায়ক কমিটির সদস্য কামরুজ্জামান সোহেল, আশিষ পোদ্দার বিমান, প্রবীণ সাংবাদিক অধ্যাপক আব্দুল মতিন ফকির। মানববন্ধনে ফরিদপুরে কর্মরত বিভিন্ন  মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।

হাসানউজ্জামান তার বক্তব্যে বলেন, বিভিন্ন সময়ে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে আসছে। দ্রুত এর প্রতিকার দরকার।

কামরুজ্জামান সোহেল বলেন, থানা কমপ্লেক্সে পেশাগত দায়িত্ব পালন কালে সাংবাদিকদের ওপর পুলিশের হামলা এর আগে কখনো ঘটেছে বলে জানা নেই, এই ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে যে সকল পুলিশ সদস্য জড়িত তাদের শাস্তি না হলে এমন ঘটনার পুনরাবৃত্তি হবে।

অধ্যাপক আব্দুল মতিন ফকির সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষিদের শাস্তি দাবি করেন।

মাহবুবুল ইসলাম পিকুল প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ থেকে এধরনের ঘটনা মোকাবেলা করেতে হবে বলে জানান। 

শুক্রবার (২৭ নভেম্বর) চট্টগ্রামের আনোয়ারা থানায় যমুনা টিভির কর্মীদের ওপর হামলা চালিয়ে গাড়ি ভাংচুর ও সংবাদকর্মীদের লাঞ্ছিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
বিএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-11-29 04:47:00