ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরও এক বছর বিয়ে নয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৫
আরও এক বছর বিয়ে নয় প্রীতি জিনতা

কয়েকদিন আগে চাউর হয়ে গিয়েছিলো ২০১৬ সালের জানুয়ারিতে বিয়ে করতে যাচ্ছেন প্রীতি জিনতা। কিন্তু সেই খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিলেন তিনি।

অন্তত আরও এক বছর এমন কোনো পরিকল্পনাই নাকি তার নেই।

প্রীতি এখন প্রেম করছেন মার্কিন নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে। তাকেই তিনি বিয়ে করবেন বলে ধারণা করা হচ্ছে। এ প্রসঙ্গে ৪০ বছর বয়সী এই অভিনেত্রী শুক্রবার (২৭ নভেম্বর) টুইটারে লিখেছেন, ‘জানুয়ারিতে আমি বিয়ে করছি না, এ-ও বলতে হচ্ছে। ব্যাপারটা খুব অদ্ভুত। সত্যি বলতে বিয়ে শব্দটি আরও এক বছর পর শুনতে চাই না। এ নিয়ে আলোচনাও বন্ধ করুন প্লিজ। ’


প্রীতি আরও জানান, বিয়ের পরিকল্পনা করলে দুনিয়াকে জানিয়ে দেবেন। ‘বীর-জারা’ তারকার ভাষ্য, ‘প্রতিশ্রুতি দিচ্ছি, বিয়ে করলে সবাইকে জানাবো। ’

প্রীতি এর আগে ব্যবসায়ী নেস ওয়াদিয়ার সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন। তারা একসঙ্গে কিনেছিলেন আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাব। ব্যবসার বাইরে এখন আবার পর্দায় ফিরতে উন্মুখ তিনি। কাজ করছেন ‘ভাইয়াজি সুপারহিট’ ছবিতে। এতে তার সহশিল্পী সানি দেওল।

** নতুন বছরের শুরুতে প্রীতির বিয়ে

বাংলাদেশ সময়: ১৯২২ ঘন্টা, নভেম্বর ২৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ