ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news
বিনা টিকিটে ভ্রমণ

ভ্রাম্যমাণ আদালতে মাশুল দিলো ২৫০ যাত্রী

|
আপডেট: ২০১৫-১১-১৮ ১:২৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী রেলস্টেশনে বিনা টিকিটের যাত্রী রোধে এবার বিশেষ অভিযান শুরু করেছে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ। বুধবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে এ অভিযান শুরু হয়। অভিযান চলাকালে বেলা সাড়ে ১১টায় দিকে বিনা টিকিটের ২৫০ জন যাত্রীকে আটক করা হয়। এদের মধ্যে ৫৪ জনকে জরিমানা করা হয়।

রাজশাহী: রাজশাহী রেলস্টেশনে বিনা টিকিটের যাত্রী রোধে এবার বিশেষ অভিযান শুরু করেছে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ।

বুধবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে এ অভিযান শুরু হয়।

অভিযান চলাকালে বেলা সাড়ে ১১টায় দিকে বিনা টিকিটের ২৫০ জন যাত্রীকে আটক করা হয়। এদের মধ্যে ৫৪ জনকে জরিমানা করা হয়।

দুপুর সোয় ১২টার দিকে এ ‍প্রতিবেদন লেখার সময় অন্যদের জরিমানার প্রক্রিয়া চলছিল।

পশ্চিমাঞ্চল রেলওয়ের তত্ত্বাবধায়ক আমজাদ হোসেন বাংলানিউজকে জানান, প্রধান ভূমি সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মান্নানের নেতৃত্বে সকাল ৬টা থেকে রাজশাহী রেলস্টেশনে বিনা টিকিটের যাত্রী রোধ অভিযান শুরু করা হয়। এ সময় রাজশাহী স্টেশনে প্রবেশ করা প্রত্যেকটি ট্রেনের যাত্রীদের নামার পরে টিকিট চেক করা হয়।
 
অভিযানের সময় বিনা টিকিটের অন্তত ২৫০ যাত্রীকে আটক করা হয়। তাদের মধ্যে প্রাথমিকভাবে ৫৪ জনকে ১৫৫ টাকা করে জরিমানা করা হয়। অন্যদেরও জরিমানার প্রক্রিয়া চলছে।
 
পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান ভূমি সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মান্নান বাংলানিউজকে বলেন, বিনা টিকিটের যাত্রী রোধে এ অভিযান শুরু করা হয়েছে। আজ সারাদিনই তা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৫
এসএস/ ওএইচ/আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db