ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোলা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৫
ভোলা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: ভোলা পৌর ৪ নম্বর ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেকলীগ ও ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ নভেম্বর) রাত সাড়ে ৮টায় ওয়ার্ডের নম স্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।



পৌর আ’লীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র ও জেলা যুবলীগ আহ্বায়ক মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহে আলম, মহিলা আ’লীগের সম্পাদিকা সাফিয়া খাতুন, পৌর ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুরুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম, ছাত্রলীগ সম্পাদক রিয়াজ মাহমুদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মিথুন মোল্লা, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আতিকুর রহমান ও ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী। অনুষ্ঠানে উপস্থাপনা করেন, ছাত্রলীগের সাবেক নেতা মো. মামুনুর রশিদ সোহেল।

সম্মেলনে ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের আবু তাহেরকে সভাপতি ও আনোয়ার হোসেনকে সম্পাদক, যুবলীগের মনির হোসেনকে সভাপতি ও মিজানুর রহমানকে সম্পাদক, শ্রমিকলীগের আবুল হাসেমকে সভাপতি ও আবু তাহের সম্পাদক, কৃষকলীগের আব্দুল মালেক সভাপতি ও আলমগীর তালুকদার সম্পাদক এবং ছাত্রলীগের সমসের আলম পারভেজ সভাপতি ও তায়েব আলম সাধারণ সম্পাদক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ