ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

পেবেল্স’র নতুন আউটলেট সিলেটে

181 |
আপডেট: ২০১৫-১১-০৮ ৬:২৩:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম ও ঢাকার ফ্যাশন সচেতন মানুষের মন জয় করে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড পেবেল্স যাচ্ছে সিলেট। আগামী ১৬ ডিসেম্বর সিলেট শহরের ব্যস্ততম এলাকা কুমারপাড়ার লতিফুন্নেসা টাওয়ারে প্রায় ৫ হাজার বর্গফুট জায়গার ওপর চালু হবে পেবেল্স’র নতুন আউটলেট।

চট্টগ্রাম: চট্টগ্রাম ও ঢাকার ফ্যাশন সচেতন মানুষের মন জয় করে দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড পেবেল্স যাচ্ছে সিলেট। আগামী ১৬ ডিসেম্বর সিলেট শহরের ব্যস্ততম এলাকা কুমারপাড়ার লতিফুন্নেসা টাওয়ারে প্রায় ৫ হাজার বর্গফুট জায়গার ওপর চালু হবে পেবেল্স’র নতুন আউটলেট।

এ উপলক্ষে সম্প্রতি পেবেল্স’র চট্টগ্রাম কার্যালয়ে হয়ে গেল সিলেট পেবেল্স’র অংশীদারি চুক্তিসই অনুষ্ঠান। চুক্তিতে সই করেন মারিশিপার ম্যানেজিং পার্টনার এ মাসুদ চৌধুরী এবং ডিটুআর ভেনচারের অংশীদার বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার রোকসানা শাহরিয়ার। এ সময় উপস্থিত ছিলেন করপোরেট ব্যক্তিত্ব তানভীর শাহরিয়ার। 

চুক্তির আওতায় পেবেল্স ব্র্যান্ডের মূল মালিকানা প্রতিষ্ঠান মারিশিপা আউটফিটার ডিটুআর ভ্যানচারের সঙ্গে অংশীদারিত্বে সিলেট পেবেল্সের ব্যবসা পরিচালনা করবে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৫
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-11-08 06:23:00