ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

জামালপুরে ভাতিজার হাতে চাচা খুন

339 |
আপডেট: ২০১৫-১১-০৬ ৬:০৪:০০ এএম

জামালপুরের বকশীগঞ্জে ভতিজার শাবলের আঘাতে ইনতাজ আলী (৫৪) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার নিলাক্ষীয় ইউনিয়নের সাজিমারা গ্রামে এ ঘটনা ঘটে।

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে ভতিজার শাবলের আঘাতে ইনতাজ আলী (৫৪) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার নিলাক্ষীয় ইউনিয়নের সাজিমারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইনতাজ আলী সাজিমারা গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাদ দিয়ে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বাংলানিউজকে বলেন, ইনতাজ আলীর একটি ছাগল তার ভাই তারা ডাক্তারের মরিচ খেতের কিছু অংশ খেয়ে ফেলে। এতে ক্ষুব্ধ হয়ে তার ভাতিজা খোকন ছাগলটিকে পিটিয়ে মেরে ফেলেন।
 
ছাগল মারা যাওয়ার বিষয়টি জানতে পেরে চাচা ইনতাজ আলী প্রতিবাদ করতে গেলে ভাতিজা খোকন ধারালো শাবল দিয়ে তাকে আঘাত করেন। এ সময় তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৫
এমজেড

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db