bangla news

দেশের প্রথম ‘হোম ফেস্ট ঢাকা-২০১৫’ শুরু শুক্রবার

608 |
আপডেট: ২০১৫-১১-০৫ ৬:৪৯:০০ এএম

বাংলাদেশে প্রথমবারের মতো হোম ডেকোরেশন এক্সপো আয়োজন করতে যাচ্ছে উইন্ডমিল। শুক্রবার (৬ নভেম্বর) থেকে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় শুরু হচ্ছে এ আয়োজন।

ঢাকা: বাংলাদেশে প্রথমবারের মতো হোম ডেকোরেশন এক্সপো আয়োজন করতে যাচ্ছে উইন্ডমিল।

শুক্রবার  (৬ নভেম্বর) থেকে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশায় শুরু হচ্ছে এ আয়োজন। মেলা ৬ ও ৭ নভেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) হোম ফেস্ট ঢাকা-২০১৫ এর গণমাধ্যম পরামর্শক আবদুল্লাহ হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘হোম ফেস্ট ঢাকা-২০১৫’-এর এ আয়োজনে তিনটি বিভাগে ১৭টি মডেল রুম প্রদর্শন করা হবে। যা ইন্টেরিয়র ডিজাইনের নানা উপাদান দিয়ে সাজানো থাকবে।

এ আয়োজনের সঙ্গে থাকছে ব্র্যাক ব্যাংক, সুপার স্টার গ্রুপ (এসএসজি), আড়ং, বার্জার, অ্যাম্বার বোর্ড, আকতার ফার্নিচার ও টাপার ওয়্যারসহ দেশের অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ড। হোম ফেস্টে তাদের সবার স্টল থাকবে। যেখানে তারা তাদের নানা পণ্য ও সেবার দিক তুলে ধরবে ও ক্রেতাদের কেনাকাটায় নানান সুবিধা প্রদান করবে।

মেলা উপলক্ষে দেশজুড়ে মাসব্যাপী সৃজনশীল ইন্টেরিয়র ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করা হয়। যার মাধ্যমে পাঁচ জন এক্সপার্ট জাজের নির্বাচনে বাংলাদেশের সৃজনশীল তরুণ ইন্টেরিয়র ডিজাইনারদের খুঁজে বের করা হয়। তাদের চূড়ান্ত নকশার আদলেই বানানো হবে বিভিন্ন সাইজ ও ডিজাইনের বেডরুম, ড্রইং রুম, ডাইনিং রুম, কিচেনরুম, কিডজ রুম ও বাথরুম। এদের মধ্যে সেরা ডিজাইনার পাবেন নগদ ৩ লাখ টাকা পুরস্কার।

‘হোম ফেস্ট ঢাকা-২০১৫’ নিয়ে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির রহমান তানিম বলেন, ইন্টেরিয়র ডিজাইনের প্রয়োজনীয় বিভিন্ন অনুষঙ্গ খুঁজে পেতে আমাদের বিভিন্ন স্থানে যেতে হয়। সক কিছু এক জায়গায় নিয়ে আসার জন্যই আমাদের এ আয়োজন।

‘হোম ফেস্ট ঢাকা-২০১৫’ এর বিস্তারিত জানতে ভিজিট করুন www.homefestdhaka.com বা www.facebook.com/homefestdhaka ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৫
বিজ্ঞপ্তি/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-11-05 06:49:00