bangla news

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ সন্ত্রাসী রফিক নিহত

341 |
আপডেট: ২০১৫-১১-০২ ১২:২৩:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

র‌্যারেব সঙ্গে ‘বন্দুকযুদ্ধে গাজীপুরের বনগ্রাম এলাকার সন্ত্রাসী রফিক (৩০) নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। রোববার (০১ নভেম্বর) দিনগত রাত দেড়টার দিকে গাজীপুর সদর উপজেলার কুমারখাদা এলাকায় এ ঘটনা ঘটে।

গাজীপুর: র‌্যারেব সঙ্গে ‘বন্দুকযুদ্ধে গাজীপুরের বনগ্রাম এলাকার সন্ত্রাসী রফিক (৩০) নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

রোববার (০১ নভেম্বর) দিনগত রাত দেড়টার দিকে গাজীপুর সদর উপজেলার কুমারখাদা এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১’র পোড়াবাড়ি ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, রাত দেড়টার দিকে ভাওয়াল জাতীয় উদ্যানের কাছে ৠাবের একটি দল টহল দেওয়ার সময় কুমারখাদা এলাকায় পৌঁছলে অস্ত্রধারী সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষায় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলে রফিকুল ইসলাম নামের এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রফিকুল ইসলামের বিরুদ্ধে থানায় অস্ত্র ও চাঁদাবাজির কয়েকটি মামলা রয়েছে।

এ ঘটনায় র‌্যাব পোড়াবাড়ি ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) নাসির (৩৫) ও নায়েক আবুল হোসেন (৪৫) আহত হয়েছেন বলেও জানান জিয়াউর রহমান।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৫
এসকে/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-11-02 00:23:00