[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

মেসিকে নিয়ে মাথাব্যথা নেই এনরিকের

1181 |
আপডেট: ২০১৫-১১-০১ ৫:২১:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে এক মাসেরও অধিক সময় ধরে দলের বাইরে লিওনেল মেসি। অন্তত নভেম্বরের মাঝামাঝি সময়ের আগে তার মাঠে ফেরা হচ্ছে না। তবে আর্জেন্টাইন তারকাকে ছাড়াই জয়ের ধারায় রয়েছে বার্সেলোনা।

ঢাকা: ইনজুরির কারণে এক মাসেরও অধিক সময় ধরে দলের বাইরে লিওনেল মেসি। অন্তত নভেম্বরের মাঝামাঝি সময়ের আগে তার মাঠে ফেরা হচ্ছে না। তবে আর্জেন্টাইন তারকাকে ছাড়াই জয়ের ধারায় রয়েছে বার্সেলোনা। নেইমার-সুয়ারেজ নৈপুণ্যে মেসির অভাবটা যেন টেরই পাচ্ছে না কাতালানরা। কোচ লুইস এনরিকের কন্ঠেও একই সুর। তার মতে, মেসির অনুপস্থিতি সত্ত্বেও বার্সা এখন অারো বেশি ঐক্যবদ্ধ এবং টিম কম্বিনেশনটাও দুর্দান্ত।

গেটাফের বিপক্ষে ২-০ গোলে জয়ের পর এক সাক্ষাৎকারে এমন অভিব্যক্তি প্রকাশ করেন এনরিক। এ ম্যাচে নেইমার ও লুইস সুয়ারেজ দু’জনই গোল করেন।

এনরিক বলেন, ‘মেসির অনুপস্থিতিতে সবাই নিজেদের সেরাটা দিচ্ছে এমনটি ভাবার কোনো কারণ নেই। ইনজুরির কারণে সে দলে না থাকলেও আমি খেলোয়াড়দের ওপর কোনো ধরনের বাড়তি চাপ দিচ্ছি ‍না। সবাই এমনিতেই নিজেদের সেরাটা ঢেলে দিচ্ছে। দল হিসেবে আমরা এখন আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ এবং সবাই নিজেদের খেলায় উন্নতি করছে।’

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর লাস পালমাসের বিপক্ষে হাঁটুর ইনজুরিতে ভুগে ৭-৮ সপ্তাহের জন্য ছিটকে যান মেসি।  তার অনুপস্থিতিতে সব মিলিয়ে এখন পর্যন্ত সাত ম্যাচের মধ্যে পাঁচটিতেই জয়লাভ করে বার্সা। শুধুমাত্র মেসিবিহীন প্রথম ম্যাচেই সেভিয়ার বিপক্ষে ২-১ গোলে হার মানে কাতালানরা।

আর গত ২৮ অক্টোবরের কোপা দেল রের ম্যাচে ভিলানোভেনসের বিপক্ষে প্রথম সারির দল নামিয়ে হতাশা উপহার পান এনরিক। গোলশূন্য ড্র করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। অন্যদিকে, চ্যাম্পিয়ন লিগের ম্যাচে বায়ার লেভারকুসেন ও বাতো বোরিসভের বিপক্ষে জয় তুলে নেয় বার্সা। মেসিকে ছাড়া কাতালানদের জয়ের ধারা বজায় থাকবে কিনা সেটিই এখন দেখার বিষয়!

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৫
আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db