[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

দেশে ফিরে নেটে ঘাম ঝড়ালেন সাকিব

1044 |
আপডেট: ২০১৫-১১-০১ ৩:৪৯:০০ এএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যুক্তরাষ্ট্র থেকে শনিবার দেশে ফিরে আজ (০১ অক্টোবর) অনুশীলনে নামলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জাতীয় দলের ক্রিকেটারদের রুটিন অনুশীলন না থাকলেও ঐচ্ছিক অনুশীলন করেছেন সাকিব। দুপুরে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট...

ঢাকা: যুক্তরাষ্ট্র থেকে শনিবার দেশে ফিরে  আজ (০১ অক্টোবর) অনুশীলনে নামলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জাতীয় দলের ক্রিকেটারদের রুটিন অনুশীলন না থাকলেও  ঐচ্ছিক অনুশীলন করেছেন সাকিব। দুপুরে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে বোলিং মেশিনের সাহায্যে দীর্ঘক্ষণ ব্যাটিং অনুশীলন করেন তিনি।

অস্ট্রেলিয়া সিরিজ স্থগিত হওয়ায় ছুটি নিয়ে সন্তানসম্ভাবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে সঙ্গ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব। নভেম্বরের তৃতীয় সপ্তাহে শিশিরের কোলজুড়ে আসবে কন্যাসন্তান। পরিকল্পনা ছিল স্ত্রীর পাশে পুরো সময়টা থাকবেন। কিন্তু হঠাৎ করে জিম্বাবুয়ে সিরিজ নির্ধারণ হওয়ায় তিনি দেশে ফিরে আসেন।

জিম্বাবুয়ে সিরিজ শেষে সাকিব আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন। আগামী ১৫ নভেম্বর শেষ হবে তিনটি ওয়ানডে ও ‍দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

রোববার সাকিব ছাড়াও অনুশীলন করেছেন সাব্বির রহমান। একই সময়ে মিরপুরের আউটার স্টেডিয়াম মাঠে তিনি ব্যাটিং অনুশীলন করেন। ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফর শেষে গতকালই দেশে ফেরেন সাব্বির।

সূচি অনুযায়ী সোমবার (২ নভেম্বর) বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ৫ নভেম্বর একটি প্রস্তুতি ম্যাচ শেষে ৭ নভেম্বর ওয়ানডে সিরিজ খেলতে নামবে সফরকারীরা । ৯ ও ১১ নভেম্বর সিরিজের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

এরপর ১৩ ও ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সবগুলো  ম্যাচই হবে  মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৫
এসকে/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db