[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

জাতীয় স্বার্থে বিএনপি-আওয়ামী লীগ এক থাকতে হবে

756 |
আপডেট: ২০১৫-১০-৩১ ৬:৩২:০০ এএম
ছবি: উজ্জ্বল ধর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: উজ্জ্বল ধর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় স্বার্থে বিএনপি ও আওয়ামী লীগকে এক থাকতে হবে বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

চট্টগ্রাম: জাতীয় স্বার্থে বিএনপি ও আওয়ামী লীগকে এক থাকতে হবে বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

শনিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব আয়োজিত ‘সমস্যা ও সম্ভাবনায় চট্টগ্রাম’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। 

আবদুল্লাহ আল নোমান বলেন, আমি আল করেছি। আরেকজন রাস্তা করবেন। উন্নয়নে সমন্বয় থাকতে হবে। জাতীয় স্বার্থে বিএনপি-আওয়ামী লীগ এক থাকতে হবে।’

চট্টগ্রাম প্রসঙ্গে তিনি বলেন, আমরা হতাশ হবো না, নিরাশ হবো না। আশাটাই বড়। আশা করি, চট্টগ্রামের মেয়র, সিডিএ চেয়ারম্যান নতুন চিন্তায় চট্টগ্রামকে স্বনির্ভর করতে এগিয়ে আসবেন। কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। চট্টগ্রামের সম্ভাবনা কাজে লাগাতে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নতুন মাস্টারপ্ল্যান তৈরির আহ্বান জানিয়ে তিনি বলেন, সাগর, নদী, পাহাড়ে সমৃদ্ধ চট্টগ্রাম। এ তিনটি থাকলে সম্পদশালী এলাকা বলা হয়। কিন্তু সম্পদ ব্যবহারে পরিকল্পনা দরকার। সুধীজনের বক্তব্য হচ্ছে, নিড বেসিস ডেভেলপমেন্ট দরকার। কিন্তু চট্টগ্রামের পেট যত বড় খাদ্য তত নাই। তাই আমরা শুকিয়ে যাচ্ছি। জাতীয় বাজেটে চট্টগ্রামের জন্য আলাদা বরাদ্দ বা খাত সৃষ্টি করা উচিত।

সকালে রীমা কনভেনশন হলে শুরু হওয়া ‍অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, মেয়র আ জ ম নাছির উদ্দিন, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, এফবিসিসিআই সহসভাপতি মাহবুবুল আলম, নগর পুলিশ কমিশনার আবদুল জলিল মণ্ডল প্রমুখ আলোচনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার। সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ‍অক্টোবর ৩১, ২০১৫
এআর/টিসি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache