ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

সম্প্রচার শুরু করল জাগো এফএম ৯৪.৪

613 |
আপডেট: ২০১৫-১০-২৯ ৫:৪৯:০০ এএম

‘এবার জাগো’ স্লোগান নিয়ে বাণিজ্যিক সম্প্রচার শুরু করেছে বেসরকারি রেডিও স্টেশন জাগো এফএম। শ্রোতারা ৯৪.৪ ফ্রিকোয়েন্সিতে টিউন করে নতুন এ এফএম’র অনুষ্ঠান শুনতে পারবেন।

ঢাকা: ‘এবার জাগো’ স্লোগান নিয়ে বাণিজ্যিক সম্প্রচার শুরু করেছে বেসরকারি রেডিও স্টেশন জাগো এফএম। শ্রোতারা ৯৪.৪ ফ্রিকোয়েন্সিতে টিউন করে নতুন এ এফএম’র অনুষ্ঠান শুনতে পারবেন।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) জাগো এফএম’র ম্যানেজার (মিডিয়া) জিয়াউল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, অনলাইনে www.jago.fm এর মাধ্যমে বা গুগল প্লে স্টোর থেকে জাগো এফএম অ্যাপ্লিকেশন ডাউনলোড করে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে শ্রোতারা জাগো এফএম’র অনুষ্ঠান শুনতে পারবেন। আর ৮৮১৯২০৬ ফোন নম্বরে অথবা ফেসবুক পেজ www.facebook.com/jagofm  এর মাধ্যমে অথবা ২৩২৩ নম্বরে jfm লিখে শ্রোতারা গানের অনুরোধ বা মতামত জানাতে পারবেন।

জাগো এফএম’র অনুষ্ঠান ব্যবস্থাপক রাজীব সরকার জানান, বাণিজ্যিকভাবে সম্প্রচারের শুরু থেকেই বিনোদনমূলক এফএম রেডিও স্টেশন হিসেবে ‘কানামাছি’, ‘মোস্ট ওয়ান্টেড’, ‘স্টুডিও সেভেন-এলিভেন’, ‘মেমোরিস নট আউট’, ‘টোটো কোম্পানি’সহ বিভিন্ন অনুষ্ঠান প্রচার করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৫
আরএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14