bangla news
ব্লগার অনন্ত হত্যা মামলা

জামিনে মুক্ত ফটো সাংবাদিক ইদ্রিছ আলী

401 |
আপডেট: ২০১৫-১০-২৮ ৭:৪৫:০০ এএম
ফটো সাংবাদিক ইদ্রিছ আলী

ফটো সাংবাদিক ইদ্রিছ আলী

ব্লগার অনন্ত বিজয় দাস হত্যা মামলায় জামিনে মুক্তি পেয়েছেন ফটো সাংবাদিক ইদ্রিছ আলী। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

সিলেট: ব্লগার অনন্ত বিজয় দাস হত্যা মামলায় জামিনে মুক্তি পেয়েছেন ফটো সাংবাদিক ইদ্রিছ আলী। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

আদালতের পিপি অ্যাডভোকেট মফুর আলী বাংলানিউজকে এ তথ্য জানিয়ে বলেন, যে ছবি তোলার ঘটনায় ইদ্রিছ আলীকে গ্রেফতার করা হয়েছিলো, তদন্তে তার কোনো প্রমাণ মেলেনি। তাছাড়া এ মামলায় গ্রেফতার অপর আসামিরা ১৬৪ ধারা জবানবন্দিতে বলেছেন তারা কীভাবে ছবি তুলেছেন, পোস্ট করেছেন।
এসব বিবেচনা করে আদালত তাকে জামিন দিয়েছেন বলে জানান তিনি।

গত ১২ মে সকাল পৌনে ৯টার দিকে নগরীর সুবিদবাজারের নূরানীদীঘির দক্ষিণপাড়ের রাস্তায় বিজ্ঞানমনস্ক লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাসকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে গত ৭ জুন রাতে স্থানীয় দৈনিক সবুজ সিলেট ও সংবাদের ফটো সাংবাদিক ইদ্রিছ আলীকে গ্রেফতার করে পুলিশে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এরপর গত ৮ জুন তাকে মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট-২য় আদালতের হাজির করে ১৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালতের বিচারক ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিন রিমান্ড মঞ্জুর হওয়ার পর তাকে ঢাকার সিআইডির সদর দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এনইউ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-10-28 07:45:00