ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news
ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাবার

মিরপুরে ২ দোকানকে ২ লাখ টাকা জরিমানা

250 |
আপডেট: ২০১৫-১০-২৮ ৬:১৬:০০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুর এলাকায় সিটি করপোরেশন অফিসের সামনে ভাগ্যকুল মিষ্টান্ন ভাণ্ডার ও রসায়ন নামে একটি ফাস্টফুডের দোকানে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য বিক্রির দায়ে ২ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

ঢাকা: রাজধানীর মিরপুর এলাকায় সিটি করপোরেশন অফিসের সামনে ভাগ্যকুল মিষ্টান্ন ভাণ্ডার ও রসায়ন নামে একটি ফাস্টফুডের দোকানে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য বিক্রির দায়ে ২ লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৮ অক্টোবর) বিকেল ৪টার দিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের নেতৃত্বে
এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর সফিউল আজম সিদ্দিকী বাংলানিউজকে বলেন, আমাদের কাছে অভিযোগ ছিল, এ দুই প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও মেয়াদোত্তীর্ণ খাবার বিক্রি করছে। অভিযানে এর সত্যতা পাওয়া গেলে ভাগ্যকুল মিষ্টান্ন ভাণ্ডার থেকে দেড় লাখ ও রসায়ন নামে ফাস্টফুডের দোকান থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় জব্দকৃত ভেজাল ও মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য নষ্ট করে ফেলা হয়। 

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এনএ/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db