ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

বড়লেখায় চা শ্রমিককে কুপিয়ে হত্যা

146 |
আপডেট: ২০১৫-১০-২৭ ৬:২৯:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বন মাল বুনার্ঝি (৩৫) নামে চা বাগানের এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার পাথারিয়া চা বাগানের পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বন মাল বুনার্ঝি (৩৫) নামে চা বাগানের এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার পাথারিয়া চা বাগানের পাশ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে বাড়ি থেকে বের হন বন মালি। কিন্তু সারারাত বাড়িতে না ফিরলে সকালে তাকে খুঁজতে শুরু করেন পরিবারের সদস্যরা।

মঙ্গলবার ‍সকালে পাথারিয়া চা বাগানের পাশে তার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, বন মালির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। রাতের কোনো এক সময় তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db