bangla news

রাজবাড়ীতে সাংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

142 |
আপডেট: ২০১৫-১০-২৭ ৫:৪৪:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘তথ্য নেব, তথ্য দেব, দেশ গড়ায় অংশ নেব’ প্রতিপাদ্যকে সামনে রেখে জনগণের তথ্য অধিকার নিশ্চিত করার লক্ষে ও তথ্য অধিকার আইন ও নৈতিকতা বিষয়ে রাজবাড়ীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ী: ‘তথ্য নেব, তথ্য দেব, দেশ গড়ায় অংশ নেব’ প্রতিপাদ্যকে সামনে রেখে জনগণের তথ্য অধিকার নিশ্চিত করার লক্ষে ও তথ্য অধিকার আইন ও নৈতিকতা বিষয়ে রাজবাড়ীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে সভায়
স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা শিল্পী মন্ডল।

এতে বিশিষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সৈয়দা নওশীন পূর্ণিনী ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আশরাফ হোসেন।

আরো উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, সহ সভাপতি মো. মনিরুজ্জামান, সাংবাদিক মো. সানাউল্লা, কাজী আব্দুল কুদ্দুস, সাপ্তাহিক অনুসন্ধানের সম্পাদক বাবু মল্লিক, লিটন চক্রবর্তী, কাজী তানভীর মাহমুদ, সাজিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৫
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-10-27 05:44:00