ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

রাজশাহীতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

260 |
আপডেট: ২০১৫-১০-২৫ ১০:১১:০০ এএম

রাজশাহীতে ভেজালবিরোধী অভিযানে তিন ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (২৫ অক্টোবর) সকাল থেকে বিকেলে পর্যন্ত জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া জেরিনের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

রাজশাহী: রাজশাহীতে ভেজালবিরোধী অভিযানে তিন ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৫ অক্টোবর) সকাল থেকে বিকেলে পর্যন্ত জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া জেরিনের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। 
 
রাজশাহী জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া জেরিন বাংলানিউজকে জানান, রাজশাহী জেলা প্রশাসন, বিএসটিআই ও র‌্যাব-৫ এর সমন্বয়ে মহানগরীর বিসিক শিল্পনগরী, পবা ও মোহনপুর উপজেলায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
 
এ সময় বিসিক শিল্প এলাকার মেসার্স রুচিতা ফুড ইন্ডাস্ট্রিজ, পবার নওহাটার এলাকার মেসার্স তাজ বেকারি এবং মোহনপুরের কেশোরহাট এলাকার মেসার্স ভাই ভাই বেকারিকে ‘বিএসটিআই অধ্যাদেশ-১৯৮৫’ অনুযায়ী এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। গুণগত মানসনদ না থাকায় ও অস্বাস্থকর পরিবেশে পাউরুটি, কেক, চানাচুর, বিস্কুট তৈরি  ও বাজারজাত করার অপরাধে তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৫
এসএস/আরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db