bangla news

সিংড়ায় ডাকাতির ঘটনায় মামলা

186 |
আপডেট: ২০১৫-১০-১৪ ৭:৪৩:০০ এএম

নাটোরের সিংড়া উপজেলায় সাহেব আলী নামে এক ব্যক্তির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের হামলায় গৃহকর্তা সাহেব আলী আহত হয়েছেন। তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় সাহেব আলী নামে এক ব্যক্তির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের হামলায় গৃহকর্তা সাহেব আলী আহত হয়েছেন। তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ডাকাতরা বাড়ির এক শিশুকে জিম্মি করে জমি বিক্রির নগদ ২ লাখ ৭০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।

এ ঘটনায় বুধবার দুপুরে সিংড়া থানায় একটি ডাকাতির মামলা দায়ের করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৪ অক্টোবর) রাত ২টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

এদিকে ডাকাতেরা লুট করে চলে যাওয়ার সময় গৃহকর্তার চিৎকারে আশপাশের লোক ছুটে এসে মসজিদে মাইকিং করে। এ সময় আশপাশের লোকজন আব্দুর রেজ্জাক নামে এক ডাকাতকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুনশী সাহাব উদ্দিন জানান, মঙ্গলবার রাত ২ টার দিকে ১০/১২ জনের ডাকাত দল সিংড়া উপজেলার বনকুড়ি গ্রামের সাহেব আলীর বাড়িতে হানা দেয়।

এ সময় সাহেব আলী বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসী সংগঠিত হয়ে মসজিদের মাইকে ঘোষনা দিয়ে ডাকাতদের ধাওয়া করে।

এসময় আব্দুর রেজ্জাক (৩২) নামে এক ডাকাত পালাতে গিয়ে পানিতে পড়ে গেলে গ্রামবাসী তাকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ডাকাতের মৃতদেহ উদ্ধার করে। নিহত ডাকাতের বাড়ি একই উপজেলার কলিগ্রামে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির মণ্ডল জানিয়েছেন, এ ব্যাপারে সিংড়া থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়েছে ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-10-14 07:43:00