[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

রাজবাড়ীতে ৫ ডাকাত আটক

272 |
আপডেট: ২০১৫-০৯-২৩ ৩:০২:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের সদর উপজেলার চন্দনী ইউনিয়নের চন্দনী এলাকায় ডাকাতি করে পালানোর সময় ৫ ডাকাতকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

রাজবাড়ী: রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের সদর উপজেলার চন্দনী ইউনিয়নের চন্দনী এলাকায় ডাকাতি করে পালানোর সময় ৫ ডাকাতকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার দিবাগত রাতে তাদের একটি খেলনা পিস্তল, ৩টি ধারালো চাকু ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নছিমনসহ আটক করা হয়।

আটকরা হলো, রাজবাড়ীর পাংশা উপজেলার খাগজানা বাংলাদেশ হাট গ্রামের ওসমানের ছেলে আলামিন (১৮), হোগলাডাঙ্গী গ্রামের খলিল মোল্লার ছেলে তুহিন মোল্লা (১৯), কাঠালতলা গ্রামের টিটুর ছেলে রিপন (১৮), কালুখালী উপজেলার হুমায়ুন কবিরের ছেলে রাসেল (১৭) ও লারিবারি গ্রামের বিল্লাল বিশ্বাসের ছেলে জহুরল ইসলাম (২০)।

পাংশা হাইওয়ে ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, রাত সোয়া ১০টার দিকে টাইলস মিস্ত্রি হবিবুর রহমান রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের পাশ দিয়ে হেঁটে নিজ বাড়ি চন্দনীর আফড়া যাচ্ছিলো। এসময় পাংশা থেকে রাজবাড়ী গামী একটি নছিমন এসে তার পথ রোধ করে। ৬-৭ জন ডাকাত তাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার কাছে থাকা নগদ ৭ হাজার টাকা, ১টি মোবাইল ফোন ও ১টি ড্রিল মেশিন নিয়ে যায়।

তিনি আরও জানান, হবিবুর রহমানের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং ডাকাতদের ধাওয়াকরে ৫ জনকে ধরে ফেলে। পরে পাংশা হাইওয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে  পুলিশ ৫ ডাকাতকে আটক করে।

আটকদের কাছ থেকে ১টি খেলনা পিস্তল, ৩টি ধারালো চাকু ও তাদের ব্যবহৃত ১টি নছিমনসহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db