[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

ওপারে ‘রাজকাহিনী’র প্রচারণায় ব্যস্ত জয়া

1073 |
আপডেট: ২০১৫-০৯-২২ ৫:১৭:০০ এএম

গল্প, তারকা, আয়োজন- সব মিলিয়ে বড় ক্যানভাসের ছবি। নামী পরিচালক। ‘রাজকাহিনী’ তাই জয়া আহসানের কাছে বিশেষ গুরুত্বের। সামনের মাসেই মুক্তি পাবে এটি। হাতে আর একমাসও নেই।

গল্প, তারকা, আয়োজন- সব মিলিয়ে বড় ক্যানভাসের ছবি। নামী পরিচালক। ‘রাজকাহিনী’ তাই জয়া আহসানের কাছে বিশেষ গুরুত্বের। সামনের মাসেই মুক্তি পাবে এটি। হাতে আর একমাসও নেই। এখন থেকেই প্রচারণায় নেমে পড়েছে গোটা ‘রাজকাহিনী’ টিম। জয়াও আছেন ওই দলে।

জানা গেছে, কলকাতার বিভিন্ন টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন জয়া। আমন্ত্রণ জানাচ্ছেন ছবিটি দেখার। বলছেন ছবিটিতে অভিনয়ের অভিজ্ঞতা কথা। এভাবেই সম্প্রতি তিনি ধরা পড়লেন রাজ-সেলফিতে। স্টার জলসার গেম শো ‘আমরা না ওরা’য় গিয়েছিলো ‘রাজকাহিনী’ টিম। সঙ্গে ছিলেন পরিচালক সৃজিত মুখার্জি, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ঋদ্ধিমা ঘোষ, অভিনেতা রুদ্রনীল ঘোষ ও কাঞ্চন মল্লিক।

এদিকে প্রেসিডেন্সি কলেজে নারী ও দেশভাগ বিষয়ক আলোচনায় অংশ নিয়েছেন জয়া। ১৯৪৭ সালের দেশভাগ নিয়েই ছবিটির কাহিনী। এতে তিনি অভিনয় করছেন রুবিনা চরিত্রে। ‘রাজকাহিনী’ মুক্তি পাবে আগামী ১৬ অক্টোবর।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
কেবিএন/জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db